Loading...
You are here:  Home  >  রাজনীতি  >  জাতীয়  >  Current Article

আরেকটা সার্জিক্যাল স্ট্রাইক হয়ে যাক

By   /  November 11, 2016  /  1 Comment

বিদেশি ব্যাঙ্কের মতোই প্রচুর কালো টাকা রয়ে গেছে ধর্মস্থানে। সেখানে হানা দিলে ভগবান নিশ্চয় রাগ করবেন না। তাহলে, আরও একটা সার্জিক্যাল স্ট্রাইক হলে কেমন হয়?  লিখেছেন ময়ূখ নস্কর।।

 

সত্যি, নরেন্দ্র মোদির বুকের পাটা আছে। দেশের অন্যান্য রাজনৈতিক দল সাধারন মানুষ কী খাবে, কী পরবে এইসব ভেবেই ব্যাকুল। সত্যি সত্যি না ভাবলেও ভাবার ভান করে। কিন্তু নরেন্দ্র মোদির দূরদৃষ্টি আছে। তিনি জানেন, দেশের ভালো করতে গেলে সাধারন মানুষের কষ্ট নিয়ে বেশি ভাবলে চলবে না। তাই দুম করে, ৫০০ টাকা, ১০০০ টাকা তুলে নিলেন।

বেশ করেছেন মোদিজি, উচিত কাজ করেছেন। যে নিন্দুকেরা মোদিজির সমালোচনা করছে, তাদের মুখে আগুন। নিন্দুকরা অর্থনীতির কিসসু বোঝে না। বোঝেন মোদিজি এবং তাঁর সাঙ্গোপাঙ্গরা। দেশজুড়ে যত বদমাশরা কালো টাকা লুকিয়ে রেখেছিল। কিন্তু মোদিজি এমন সার্জিকাল স্ট্রাইক করেছেন যে সব টাকা সুড়সুড় করে বেরিয়ে আসবে।

আচ্ছা মোদীজি, কাগজে পড়েছি, (http://www.business-standard.com/article/current-affairs/temples-
hold-about-4-000-tonnes-of-gold-116032400306_1.html) দেশের বড়বড় মন্দিরগুলোতে প্রায় ৪০০০ টন সোনা মজুত আছে। এই সোনার দাম আনুমানিক ১২০০০০০০০০০০০০ টাকা। এই বিপুল সম্পদ নিশ্চয়ই ভগবান নিজে মজুত করেননি ? সারা মহাবিশ্বের যিনি মালিক তিনি সামান্য সোনা নিয়ে কী করবেন?

black money
তাহলে এই সোনা কারা দিল? তাঁদের সেই আয়ের উৎস কী? জানা নেই। কারণ কে কত সোনা দেবতাকে দিল, তা কোথাও লেখা থাকে না। অর্থাৎ এই সম্পদের উৎস জানা যায় না।
তাহলে এই সম্পদের মালিক কে? মন্দির কমিটি? তারা এর জন্য কর দেয়? (বা নাম কে ওয়াস্তে কর দিলেও আসল আয় গোপনই থেকে যায়)। আচ্ছা, যে সম্পদের উৎস জানা যায় না, যার জন্য কর দেওয়া হয় না, তাকেই তো কালা ধন বলে। দয়া করে বলবেন না যে এই সোনা ভগবানের। কারণ ভগবান কালো টাকার কারবার চালান না।

মোদিজি, এই কালাধন উদ্ধার করে অর্থনীতির উন্নতি করা যায় না? ভয় নেই, ভগবান কিচ্ছু মনে করবেন না, কারণ তাঁর কাছে মাটিও যা সোনাও তাই। তাছাড়া ভগবান মানুষের ভালো চান। ভারতের ভালো চান। এতে দেশের অর্থনীতিরও ভালো হবে, গরীব মানুষেরও কষ্ট হবে না। মমতা, ইয়েচুরি, কেজরিওয়াল কেউ আপনার বিরুদ্ধে কিচ্ছু বলতে পারবে না। চালান না মোদিজি ধর্মস্থানগুলোতে সার্জিকাল স্ট্রাইক, দেখি আপনার কত ইঞ্চি ছাতি। দেখি মোদিজির ভক্তরা অর্থনীতির কতটা ভালো চায়।

1 Comment

  1. Satrajit Chatterjee says:

    Superlike. Very aptly said.

    He cant do.

    An orthodox,dogmatic, religious bigot can never never do such a step.

    If so,he should release his religious bigotry !!

    Thanks a lot the author.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven − one =

You might also like...

radio3

না বোঝা সেই মহালয়া

Read More →
game of thrones season 7 episode 1 game of thrones season 7 watch online game of thrones season 7 live streaming game of thrones season 7 episode 1 voot voot apk uc news vidmate download flipkart flipkart flipkart apk cartoon hd cartoonhd cartoon hd apk cartoon hd download 9Apps 9Apps apk