Loading...
You are here:  Home  >  জেলার বার্তা  >  দক্ষিন বঙ্গ  >  Current Article

এই হার যত না অধীরের, তার থেকে বেশি শুভেন্দুর

By   /  September 19, 2016  /  No Comments

সরল বিশ্বাস

গত কয়েকদিন জোরদার আলোচনা- বহরমপুর পুরসভায় ভাঙন ধরছে। তৃণমূল সেই পুরসভা দখল করছে।
কয়েক মাস ধরেই মুর্শিদাবাদে অধীর দুর্গে ফাটল ধরাতে ব্যস্ত শুভেন্দু অধিকারি। একের পর এক পুরসভা ও পঞ্চায়েত দখল হচ্ছে। জেলা পরিষদের বেশ কিছু সদস্য ইতিমধ্যেই যোগ দিয়েছেন। পুজোর আগেই হয়ত জেলা পরিষদ ‘দখল’ হয়ে যাবে। বেশ কয়েকজন বিধায়ক আসতে পারেন, এমনটাও শোনা যাচ্ছে।
এতদিন পর্যন্ত এই দল ভাঙানোর কান্ডারি ছিলেন নতুন পরিবহনমন্ত্রী। দলত্যাগীরা মূলত তাঁর সঙ্গেই কথা বলছিলেন। কিন্তু এবার হল উল্টোটা। মুখ্যমন্ত্রীর ভাইপোর কাছে যেন গো হারান হেরে গেলেন কাঁথির যুবরাজ।

subhendu2

কীভাবে ? রবিবার বহরমপুর পুরসভার মোট ১৮ জন কাউন্সিলর যোগ দিলেন তৃণমূলে। বহরমপুরে ডাকা হয়েছিল বিশাল জনসভা। থাকার কথা ছিল শুভেন্দুর। দেখা গেল, সেখানে যোগ দিলেন মাত্র ১ জন। বাকি ১৭ জন এলেন তৃণমূল ভবনে। তাঁদের হাতে পতাকা তুলে দিলেন মুখ্যমন্ত্রীর ভাইপো।
দলত্যাগীরা বুঝে গেছেন, শুভেন্দুর হাতে দলের রাশ থাকবে না। তার থেকে ভাইপোর শিবিরে নাম লেখানোই ভাল। একই দিনে দুই অনুষ্ঠান। দলীয় ব্যাখ্যা যাই হোক, বিভাজনটা স্পষ্টই হয়ে গেল। ভাইপোর হাত থেকে পতাকা নিলেন ১৭ জন! সেখানে শুভেন্দুর হাত থেকে মাত্র ১ জন! তৃণমূল শিবিরের ব্যাখ্যা, অভিষেক জিতলেন ১৭-১ গোলে।
শুভেন্দু অনুগামীদের ঈর্ষা হতেই পারে। তাঁদের আক্ষেপ, শুভেন্দুদা দলবদল করতে রাজি করালেন। আর তার কৃতিত্ব পেল ভাইপো! যে যেভাবেই ড্যামেজ কন্ট্রোল করুন, ঠান্ডা লড়াইটা রবিবাসরীয় দুপুরে কিছুটা প্রকাশ্যেই এসে গেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 2 =

You might also like...

radio3

না বোঝা সেই মহালয়া

Read More →
game of thrones season 7 episode 1 game of thrones season 7 watch online game of thrones season 7 live streaming game of thrones season 7 episode 1 voot voot apk uc news vidmate download flipkart flipkart flipkart apk cartoon hd cartoonhd cartoon hd apk cartoon hd download 9Apps 9Apps apk