Loading...
You are here:  Home  >  জেলার বার্তা  >  দক্ষিন বঙ্গ  >  Current Article

জেলায় জেলায় যদি এমন মদন গজিয়ে ওঠেন!‌

By   /  February 27, 2017  /  No Comments

বিমান নাগ

দেখা গেল, টাউন হলে মুখ্যমন্ত্রীর কথায় তেমন কাজ হল না। তারপরেও দিব্যি আকাশছোঁয়া বিল দিয়ে চলেছে নার্সিংহোমগুলি। এমনকী মৃতদেহ আটকে রেখে টাকা আদায় করে তারপর দেহ ছাড়ার মতো ঘটনাও ঘটছে। আগেও ঘটত, এখনও ঘটছে।
কিন্তু মদন মিত্র আসরে নামার পরেই যেন ছবিটা বদলে গেল। সারাদিন তাঁর হুমকিই দেখানো হল। সন্ধে নাগাদ তাঁকে স্টুডিওতে পাওয়ার জন্য কাড়াকাড়ি। সবাই তাঁকে হাজির করতে চায়। কামারহাটির পার্টি অফিস থেকেই বিভিন্ন চ্যানেলে তিনি বাণী বিতরণ করে গেলেন। হঠাৎ করে যেন তাঁর ভাবমূর্তি বদলে গেল। তিনি হয়ে উঠলেন পরিত্রাতা।

madan mitra5

বোঝা গেল, পুলিশ যা পারে না, প্রশাসন যা পারে না, মদন মিত্রর একটা হুমকি ফোন তা করে দিতে পারে। আর এখানেই আশঙ্কা। জেলায় জেলায় নেতারা যদি এভাবেই মদন মিত্র হয়ে ওঠার চেষ্টা করেন!‌ যদি জেলার নার্সিংহোমগুলিকে হুমকি দিয়ে তোলা আদায় শুরু করেন!‌ এটাও অবশ্য নতুন নয়। একটু খোঁজখবর নিলেই জানতে পারবেন, শাসকদলের স্থানীয় নেতাদের নানা উপলক্ষ্যে মোটা মাসোহারা দিতে হয়। নইলে, তাঁর বা পরিবারের বিনা খরচে চিকিৎসা করতে হয়। নইলে, সেই প্রভাবশালীর পাঠানো লোকের কাছে পয়সা নেওয়া চলে না। এরকম একটা বোঝাপড়া অনেক জায়গাতেই আছে।

মদন মিত্রর হুঙ্কারের পর সেই আশঙ্কা আরও বেড়ে যাচ্ছে। সবাই সস্তায় হিরো হওয়ার জন্য বেছে নিতে পারেন হাসপাতালকেই। হুমকি দিয়ে, চমকে দিয়ে বিল কমাতে পারেন বা মকুব করাতে পারেন।
হাসপাতালগুলি রোগীদের শোসন করছে, ভয় দেখিয়ে খরচের বোঝা চাপিয়ে দিচ্ছে, এটা ঘটনা। কিন্তু তাদের উপরেও তোলাবাজি হচ্ছে না তো?‌ মুখ্যমন্ত্রীর সদিচ্ছা থাকলে একটু খোঁজ নিয়ে দেখতে পারেন। নিশ্চিত থাকুন, এই তোলাবাজি আরও ব্যাপক আকার নেবে। এক জেলা থেকে অন্য জেলায় সংক্রামক হয়ে ছড়িয়ে পড়বে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve + two =

You might also like...

meghe dhaka tara

সুপ্রিয়ার কণ্ঠে অমরত্ব পাওয়া সেই সংলাপ

Read More →
game of thrones season 7 episode 1 game of thrones season 7 watch online game of thrones season 7 live streaming game of thrones season 7 episode 1 voot voot apk uc news vidmate download flipkart flipkart flipkart apk cartoon hd cartoonhd cartoon hd apk cartoon hd download 9Apps 9Apps apk