Loading...
You are here:  Home  >  জেলার বার্তা  >  দক্ষিন বঙ্গ  >  Current Article

দাদার শূন্য আসনে লড়ছেন দিব্যেন্দু

By   /  October 18, 2016  /  No Comments

বেঙ্গল টাইমস প্রতিবেদনঃ লোকসভা নির্বাচনের আগে একটা স্লোগান উঠেছিল, পূর্বে পিতা-পুত্র, পশ্চিমে চলচ্চিত্র। অর্থাৎ, পূর্ব মেদিনীপুরে শিশির-শুভেন্দু। আর পশ্চিমে দেব-সন্ধ্যা (ঝাড়গ্রাম অবশ্য ব্যতিক্রম)।
শুভেন্দু অধিকারী মন্ত্রী হওয়ার পর থেকেই গুঞ্জন ছিল, তমলুকে তবে কে ? সবথেকে এগিয়ে ছিলন দিব্যেন্দু অধিকারী। সেটাই হতে চলেছে। দাদার শূন্য আসনে লোকসভায় লড়তে চলেছেন দিব্যেন্দু।

dibyendu-adhikari
তিনি আবার কাঁথি দক্ষিণের বিধায়ক। লোকসভায় জিতলে সেখান থেকে পদত্যাগ করতে হবে। সেক্ষেত্রে তাঁর শূন্য আসনে কে ? তৃণমূল সূত্রে খবর, বিধানসভায় জিতিয়ে আনা হতে পারে যাদবপুর থেকে পরাজিত প্রাক্তন মন্ত্রী মণীশ গুপ্তকে।
লোকসভায় দুটি ও বিধানসভার একটি আসনে উপনির্বাচন হতে চলেছে ১৯ নভেম্বর। লোকসভা দুটি হল তমলুক ও কোচবিহার। বিধানসভাটি হল মন্তেশ্বর। মন্তেশ্বরেও প্রার্থী ঘোষণা হয়ে গেল। প্রয়াত সজল পাঁজার শূন্য আসনে লড়বেন তাঁরই পুত্র সৈকত পাঁজা। কোচবিহারের ব্যাপারে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 1 =

You might also like...

bandhabgarh3

বান্ধবগড়ে জঙ্গলের মধ্যে এক হোটেল

Read More →
game of thrones season 7 episode 1 game of thrones season 7 watch online game of thrones season 7 live streaming game of thrones season 7 episode 1 voot voot apk uc news vidmate download flipkart flipkart flipkart apk cartoon hd cartoonhd cartoon hd apk cartoon hd download 9Apps 9Apps apk