Loading...
You are here:  Home  >  ক্রিকেট ওয়ার্ল্ড কাপ ২০১৫  >  Current Article

হাত ধরেই দেশে ফিরলেন বিরাট অনুষ্কা

By   /  March 28, 2015  /  No Comments

বৃষ্টি চৌধুরি

সেমিফাইনালে ভারতের হারের জন্য দায়ী কে ? কে আবার, অনুষ্কা শর্মা। গত কয়েকদিনে বিভিন্ন সোশাল সাইটে চোখ রাখলে এমনটাই মনে হবে। তিনি একাই যেন গোটা দলটাকে হারিয়ে দিলেন। যদি তিনি অস্ট্রেলিয়ায় উড়ে না যেতেন, ভারত হয়ত জিতে যেত। এরকম একটা কথা চারিদিকে উড়ে বেড়াচ্ছে।

বেচারা অনুষ্কা! যদি জানতেন, এমন বিরূপ সমালোচনার মুখে পড়তে হবে, হয়ত উড়ে যেতেন না। হয়ত টিভির সামনে বসেই বিশ্বকাপ দেখতেন। সারা দেশে সুপারহিট পিকে। এখনও পর্যন্ত বাণিজ্যের নিরিখে ছাপিয়ে গেছে দেশের সব ছবিকে। এই তো সেদিন, মুক্তি পেল এন এইচ টেন। রমরমিয়ে চলছে সারা দেশে। অথচ, সেটা যেন তাঁর পরিচয় নয়। তাঁর পরিচয় তিনি বিরাট কোহলির বান্ধবী।

virat_anuska2

 

শনিবার দারুণ একটা দৃশ্য দেখা গেল । এয়ারপোর্ট থেকে বেরোচ্ছেন বিরাট কোহলি আর অনুষ্কা শর্মা। জানতেন, সব ক্যামেরা তাক করে থাকবে তাঁদের দিকে। অন্য কেউ হলে হয়ত একটু দূরত্ব রেখে হাঁটতেন। হয়ত অনুষ্কাকে বলতেন, বাকি ক্রিকেটারদের স্ত্রীদের সঙ্গে মিশে যেতে। কিন্তু বিরাট কোহলি একটু হলেও বেপরোয়া। তোমরা যে ছবিটা চাইছ, সেই ছবিটাই তোমাদের উপহার দেব। যে আলোচনাটা করতে চাইছ, সেটাই করো। তাই এয়ারপোর্টে দুজন দুজনের হাত ধরে বেরোলেন। শুধু বিরাট নয়, সাহসের পরিচয় দিলেন অনুষ্কাও। দুজনকেই সাবাশি দিতে ইচ্ছে করছে। বাংলায় একটা কথা আছে, দেখবি আর জ্বলবি। হ্যাঁ, সেটাই যেন আবার মনে করিয়ে দিলেন বিরাট-অনুষ্কা।

 

এতদিন ভারতীয় বোর্ডের নিষেধাজ্ঞা ছিল, স্ত্রী বা বান্ধবীরা দলের সঙ্গে থাকতে পারবেন না। বিরাট, অনুষ্কা দুজনেই মেনে নিয়েছিলেন। প্রথম রাউন্ডের পর সেই নিষেধাজ্ঞা উঠে যায়। সেমিফাইনাল দেখতে অস্ট্রেলিয়ায় উড়ে যান অনুষ্কা।  ব্যাস, অমনি আলোচনাটা গেল ঘুরে। বিরাট ব্যাট করলেই দেখাতে হবে অনুষ্কাকে। আউট হলে দোষারোপ করতে হবে তাঁকেই।

আচ্ছা, বিরাট কি বাচ্চা ছেলে ? অনুষ্কাকে দেখলে আর খেলতে পারবেন না ? বোলারের দিকে না তাকিয়ে অনুষ্কার দিকে তাকান ? এই অনুষ্কার উপস্থিতিতেই তো সেঞ্চুরি করেছেন, ফ্লাইং কিস ছুঁড়েছেন, সেই দৃশ্যগুলো এত তাড়াতাড়ি ভুলে গেলেন! বিশ্বকাপ একজন ক্রিকেটারের জীবনে বারবার আসে না। অনুষ্কা যদি পাশে থাকেন, তাহলে আপত্তি কোথায় ? কই, অন্য কারও বউকে নিয়ে তো কথা উঠছে না! বিরাট না হয় অন্যমনষ্ক হতে গিয়ে আউট হয়েছেন, বাকি দশজন কী করলেন ? তাঁদেরও কি অনুষ্কার কথাই মনে পড়ছিল ?

বিরাট বা অনুষ্কা, কেউ তো নিজেদের সম্পর্কের কথা লুকোননি। দুজনেই বারবার প্রকাশ্যে স্বীকার করেছেন। তবু আমাদের কীসের এত ফিসফিস! দুজনের একটা ছবি পেলেই ব্রেকিং নিউজ, যেন দারুণ কিছু দেখিয়ে ফেলেছেন। এমন কিছু যা দেশের কেউ জানে না। যেমন মিডিয়া, তেমন জনতা।

তাই হাত ধরাধরি করে এই দুজনের বেরিয়ে আসার দৃশ্যটা হল সেই কুৎসার বিরুদ্ধে সোচ্চার প্রতিবাদ। সাবাস বিরাট, সাবাস অনুষ্কা। তোমাদে বন্ধন আরও সুদৃঢ় হোক।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − 9 =

You might also like...

facebook fake id2

সোশাল নয়, এ যেন অ্যান্টি সোশাল সাইট

Read More →
error: Content is protected !!
game of thrones season 7 episode 1 game of thrones season 7 watch online game of thrones season 7 live streaming game of thrones season 7 episode 1 voot voot apk uc news vidmate download flipkart flipkart flipkart apk cartoon hd cartoonhd cartoon hd apk cartoon hd download 9Apps 9Apps apk