Loading...
You are here:  Home  >  জেলার বার্তা  >  উত্তর বঙ্গ  >  Current Article

দুরন্ত জয়, লিগের দৌড়ে মোহনবাগান

By   /  April 9, 2017  /  No Comments

বেঙ্গল টাইমস প্রতিবেদন:‌ আই লিগের দৌড়ে আবার এসে গেল মোহনবাগান। ডার্বিতে যেমন দুরন্ত জয় এল, তেমনি তিন পয়েন্ট আসার সুবাদে আবার পয়েন্ট টেবিলে শীর্ষে আসার সুযোগও এসে গেল। খাতায় কলমে পয়েন্টের হিসেবে এখনও শীর্ষে আইজল এফসি। কিন্তু ঘটনা হল, তারা একটি ম্যাচ বেশি খেলেছে। ১৫ ম্যাচে তাদের পয়েন্ট ৩০। আর মোহনবাগান ১৪ ম্যাচে ২৯। ফলে, পরের ম্যাচে জিতলেই ৩২ পয়েন্টে পৌঁছে যাওয়ার, অর্থাৎ একনম্বরে উঠে আসার হাতছানি।

শিলিগুড়িতে শুরু থেকেই আক্রমণে মোহন শিবির। তবে গোলমুখ কিছুতেই খুলছিল না। ত্রাতা হয়ে এগিয়ে এলেন সোনি নর্ডি। কী অনবদ্য ফ্রি কিক। ৩৫ মিনিটে এগিয়ে গেল সবুজ মেরুন। তারপর খেলার দখল চলে এল অনেকটাই। বিরতির ঠিক আগে আরও বড় চমক। প্রায় ৪০ গজ দূর থেকে দূরপাল্লার এক শটে দুরন্ত গোল তুলে নিলেন নবাগত আজহারউদ্দিন। অনূর্ধ্ব ২২ এর এই ফুটবলার যেন নতুন স্বপ্ন দেখালেন।

sony norde2

বিরতির পর মোহনবাগান যে খেলার গতি কমিয়ে আনবে, সেটা জানা কথাই। কিন্তু ইস্টবেঙ্গল তেড়েফুঁড়ে পাল্টা আক্রমণে আসতে পারল না। উল্টে বারবার মেজাজ ও ছন্দ হারাচ্ছিলেন ফুটবলাররা। যার জেরে লালকার্ড দেখতে হল প্লাজাকে। একেবারে শেষমুহূর্তে একটা গোল শোধ হল (‌গোল করলেন রোওলিন)‌। কিন্তু ততক্ষণে ইনজুরি টাইম চলছে। বাকি একটা সেই বাকিই থেকে গেল। ২–‌১ গোলে জয়ী বাগান।

শিলিগুড়িতে মাঠে নামার আগেই এসে গিয়েছিল খুশির খবরটা। বেঙ্গালুরুর কাছে হেরে গিয়েছিল আইজল। এই বার্তাটাই যেন বাড়তি অক্সিজেন এনে দিল সঞ্জয় সেনের ব্রিগেডের সামনে। ‌কারণ, তখনও পর্যন্ত শীর্ষে ছিল এই পাহাড়ি দলটি। শিলিগুড়িতে জয়ের পর তাদের টপকে যাওয়ার একটা বিরাট সুযোগ হাতের সামনে চলে এল। অন্যদিকে, ইস্টবেঙ্গলের কাজটা কিছুটা কঠিন হয়ে গেল। ম্যাচের আগে ছিল ১৪ ম্যাচে ২৭ পয়েন্ট। বড় ম্যাচের পর পয়েন্ট দাঁড়াল ১৫ ম্যাচে ২৭। মোহনবাগান পরের ম্যাচে জিতে গেলে পয়েন্ট দাঁড়াবে ১৫ ম্যাচে ৩২। সেক্ষেত্রে ৫ পয়েন্টের ব্যবধান তৈরি হয়ে যাবে। যা মেটানো কঠিন হয়ে দাঁড়াবে লাল হলুদ শিবিরের পক্ষে। আপাতত মোহনবাগান ও আইজল কখন পয়েন্ট নষ্ট করে, সেদিকেই তাকিয়ে থাকতে হবে মর্গান বাহিনীকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine − 4 =

You might also like...

shimultala2

শীতের ছোট্ট ছুটিতে শিমূলতলা

Read More →
game of thrones season 7 episode 1 game of thrones season 7 watch online game of thrones season 7 live streaming game of thrones season 7 episode 1 voot voot apk uc news vidmate download flipkart flipkart flipkart apk cartoon hd cartoonhd cartoon hd apk cartoon hd download 9Apps 9Apps apk