Loading...
You are here:  Home  >  কলকাতা  >  Current Article

সু্ব্রত পালের ফুটবল জীবন নিয়ে সংশয়

By   /  April 25, 2017  /  No Comments

বেঙ্গল টাইমস প্রতিবেদন:‌ দেশের হয়ে বা ক্লাবের হয়ে আর হয়ত খেলতে দেখা যাবে না সুব্রত পালকে। এমনকী আইএসএলেও হয়ত আর দেখা যাবে না এই গোলকিপারকে। ফুটবল জীবনে ভয়ঙ্কর এক সংকটের সামনে সুব্রত।

subrata paul
মার্চ মাসে ডোপিং টেস্ট হয়েছিল সুব্রতর। সেই রিপোর্ট সামনে এসেছে। রিপোর্টে আপত্তিকর নমুনা পাওয়া গিয়েছে। নাডার পক্ষ থেকে তা জানানো হয়েছে ফেডারেশনকে। ফেডারেশন এই ব্যাপারে এখনও সিদ্ধান্ত নিতে পারেনি। কিন্তু নাডার নিয়ম অনুযায়ী, এর মধ্যেই চার বছরের জন্য নির্বাসিত সুব্রত। ভারতের দুবার নেহরু কাপ জয়ের পেছনে বড় ভূমিকা রয়েছে সোদপুরের এই ফুটবলারের। মোহনবাগান, ইস্টবেঙ্গল দুই প্রধানের হয়েই খেলেছেন। আপাতত তিনি খেলছেন শিবাজিয়ান্সের হয়ে। হঠাৎই এল এই দুঃসংবাদটা। সুব্রত চাইলে নাডার কাছে ফের নমুনা পরীক্ষার আবেদন করতে পারেন। সেখানে অন্যরকম ফল হওয়ার সম্ভাবনা কম। তাই ফুটবল জীবনে ভয়ঙ্কর অনিশ্চয়তা নেমে এল। টিএফএ থেকে বেরিয়েই সুযোগ পেয়েছিলেন মোহনবাগানে। প্রথম বছরেই জড়িয়ে পড়েন বিতর্কের সঙ্গে। জুনিয়রের মৃত্যুর সঙ্গে জড়িয়ে যায় তাঁরও নাম। তখনও ভয়ঙ্কর অনিশ্চয়তার মধ্যে ছিল তাঁর ফুটবল জীবন। সেই সংশয়ের মেঘ কাটিয়ে আবার ফিরে এসেছেন স্বমহিমায়। কিন্তু এবার সত্যিই নির্বাসনের মুখে পড়লে চার বছর পর বয়স অনেকটাই বেড়ে যাবে। রিফ্লেক্স কমে যাবে। তখন মূলস্রোতে ফিরে আসা প্রায় অসম্ভব। তাই নাডার এই সিদ্ধান্ত গভীর সংকটে ফেলে দিল সুব্রতর ফুটবল জীবনকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 − 9 =

You might also like...

meghe dhaka tara

সুপ্রিয়ার কণ্ঠে অমরত্ব পাওয়া সেই সংলাপ

Read More →
game of thrones season 7 episode 1 game of thrones season 7 watch online game of thrones season 7 live streaming game of thrones season 7 episode 1 voot voot apk uc news vidmate download flipkart flipkart flipkart apk cartoon hd cartoonhd cartoon hd apk cartoon hd download 9Apps 9Apps apk