Loading...
You are here:  Home  >  ওপেন ফোরাম  >  Current Article

চুম্মা পেলেন সিংহম‌

By   /  July 30, 2017  /  No Comments

সন্দীপ লায়েক

আহা, কী দেখিলাম কী শুনিলাম! এক অজ্ঞাত পরিচয় সুন্দরী রমণী নাকি পুলিশকে চুমু খাইয়াছে। তাও আবার মধ্যরাত্তিরে মহানগরীর ব্যস্ত-রাস্তা চিংড়িহাটায়।

এযাবত পুলিশ নামক জীবটিকে ঘুষ খাইতে দেখিয়াছি, বিপদের রেশ কাটিলে আসিতে দেখিয়াছি, টেবিলের তলায় লুকাইতে দেখিয়াছি, কিন্তু সুন্দরী রমণীর আদর? বিশ্বাস করুন দেখিওনি শুনিওনি এমনকি ভাবিওনি।

singham4

রমণী নাকি সুরাপান করিয়া দ্রুতগতিতে গাড়ি চালাইতেছিলেন এবং সেই গাড়ি ডিভাইডারে ধাক্কা মরিয়াছিল। তা বলিহারি সংবাদিক কূলকে! বলি বাছা, অতবড় ধিঙ্গি মেয়েমানুষ সুরা–‌পান করিবে না তো কি দুগ্ধপান করিবে? তাছাড়া সুরা–‌পান কি তোমাদের পিতৃপুরুষের ইয়ের টাকায় করিয়াছিল?

আর দ্রুতগতি! এটা কোনও অন্যায় হল? সুরাপান স্নায়ুতন্ত্রকে অল্প উজ্জীবিত করে এটাই তো স্বাভাবিক। এতে দোষের কি আছে মশাই? এটুকু অন্তত প্রমানিত হইল যে উনার স্নায়ুজনিত সমস্যা নাই তাছাড়া যে-সুরাই উনি পান করিয়া থাকুন সেটি নিশ্চিতভাবে খাঁটি।

বরঞ্চ এই কাণ্ডে তাদের পুরস্কৃত করা উচিত এই ভেবে যে এই ভেজাল সর্বস্ব দুনিয়ায় বঙ্গের একটি খাঁটি জিনিসটির নি:খরচায় আ্যডভারটাইজমেন্ট সৃষ্টি হইল। ডিভাইডারে ধাক্কা সম্পর্কে কোনও সুস্থ মানুষের কথা না বলাই অনুচিত। আরে বাবা ডিভাইডারেই তো! মানুষ তো আর নয়। সলমনখান তো দিব্যি ফুটপাথের ওপর গাড়ি চালাইয়া কিছু লোকের বডি ম্যাসেজ আর বাকিদের পৃথিবীর নরকযন্ত্রণা থেকে মুক্তি দিল। কিন্তু ইনি সেটা পরলেন না বলেই আপনাদের ইয়েতে লাগছে! বলি ডিভাইডার রাখার ফান্ডা কি কোনও ধর্মে লেখা আছে নাকি? ফালতু ইয়ে যত্তসব!

singham3

পিছনের সিটে চালক গিন্নির নেশাচুর স্বামী আর গিন্নির বোন ছিলেন। তাতে কি প্রমাণিত হয়? ভেরি সিম্পল। সবাই অভিজাত পরিবারের সদস্য, একে অন্যের প্রতি সহানুভূতিশীল এবং অত্যন্ত উদারমনস্ক। নইলে, স্বামী-বোন পিছনের সিটে আর দিদি চালকের আসনে..এসব ইয়ে হয় নাকি?

প্রিয় সংবাদিক ভায়েদের ফ্রিতে একটা সাজেশন দিলাম। আপনরা বরঞ্চ তাদের দোষকাব্য ঢেকে একটু ইয়ে কাজ করুন। সেই ভাগ্যবান সিংহম-পুলিশটি, যিনি বিপদের গন্ধ পাইয়া ছুটিয়া আসিয়াছিলেন এবং সুগন্ধী চুম্বনের সৌভাগ্য অর্জন করিয়াছিলেন তার সুখানুভূতি রসিয়ে রসিয়ে বেশ কয়েকদিন ধরে পরিবেশন করুন।

দেখুন টিআরপির জলোচ্ছ্বাস কোথায় গিয়ে পৌঁছায়। হলফ করে বলতে পারি…এই ভরাবর্ষায় আকাশ-ছোঁয়া মূল্যের ইলিশের চেয়ে এটা কম উপভোগ্য হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 1 =

You might also like...

bandhabgarh3

বান্ধবগড়ে জঙ্গলের মধ্যে এক হোটেল

Read More →
game of thrones season 7 episode 1 game of thrones season 7 watch online game of thrones season 7 live streaming game of thrones season 7 episode 1 voot voot apk uc news vidmate download flipkart flipkart flipkart apk cartoon hd cartoonhd cartoon hd apk cartoon hd download 9Apps 9Apps apk