Loading...
You are here:  Home  >  কলকাতা  >  Current Article

সোনি, প্লিজ মাঠে অন্তত আসুন

By   /  January 20, 2018  /  No Comments

সোহম সেন
না, এই ডার্বিতে আপনাকে আর পাওয়া যাবে না। গোটা মরশুমেই আর পাওয়া যাবে না। সামনের মরশুমে আবার এই কলকাতায় ফিরে আসবেন কিনা, কে জানে!‌ এখনই বলে দেওয়া যায়, আপনি না থাকায় ডার্বির অর্ধেক আকর্ষণই নষ্ট হয়ে গেল।
গত কয়েকদিন একটাই চর্চা ছিল, ডার্বিতে আপনি মাঠে নামতে পারবেন কিনা। কেউ কেউ বলছিলেন, এই চোট নিয়ে ঝুঁকি নেওয়া উচিত নয়। এতে আরও মারাত্মক ক্ষতি হয়ে যেতে পারে। আবার কারও কারও মত ছিল, ক্লাবের স্বার্থে আপনি হয়ত ইঞ্জেকশন নিয়েও মাঠে নামতে পারেন। অন্য কারও ক্ষেত্রে হলে জল্পনাটা এতদূর ছড়াতো না। কিন্তু আপনাকে মোহন–‌জনতা একটু অন্য চোখে দেখতে শুরু করেছে। ব্যারেটোর মতোই আপনিও তাঁদের কাছে বড় প্রিয় হয়ে উঠেছেন। যতই হাইতি আপনার দেশ হোক, কিন্তু আপনাকে অনেকে মোহনবাগানের ঘরের ছেলেই ধরে নিয়েছে।

sony norde
এই কদিন আপনি নিজেও ধোঁয়াশা কিছুটা জিইয়ে রেখেছিলেন। কিন্তু ডার্বির আগেই এসে গেল সেই দুঃসংবাদটা। আপনি নাকি দেশে ফিরে যাচ্ছেন। নানা জল্পনা এবারও ভেসে বেড়াচ্ছে। আর আপনার সার্ভিস পাওয়া যাবে না বুঝে কর্তারাই সরিয়ে দিতে চাইলেন?‌ নাকি নিজেই সরে যেতে চাইলেন?‌ চুক্তির বাকি টাকাও নাকি নিতে চাননি। এমনকী সামনের মরশুমের অগ্রিমও ফিরিয়ে দিয়েছেন। কথা দিয়েছেন, চোট সারলে আবার ফিরে আসবেন এবং মোহনবাগানেই খেলবেন।
সত্যিই ফিরে আসবেন তো?‌ কেন জানি না, আপনাকে নিয়ে মাঝে মাঝেই সংশয় তৈরি হয়। সেই যে আই লিগ জিতিয়ে গেলেন, সেবার ফিরতে বেশ ঝুলিয়েছিলেন। এই শুনছি, দুদিন পরে আসবেন। অমনি দুদিন পর শোনা যাচ্ছে, পরের সপ্তাহে আসবেন। এমন কত সপ্তাহ পেরিয়ে গেল। ‘‌তোমার দেখা নাই রে/‌ তোমার দেখা নাই।’‌ কর্তারা যতই বলুন, ওঁদের কথা কি বিশ্বাস করা যায়?‌ ওঁদের বিশ্বাস করে কতবার ঠকেছি। শেষমেষ আপনি এলেন, ভরসা পেলাম। লিগও আসব আসব করছিল। কিন্তু ঠোঁট আর চায়ের কাপের অল্প দূরত্ব থেকেই গেল।
আবার কি বাংলায় আই লিগ আসবে?‌ বলা বেশ শক্ত। এমনিতেই আই লিগের জৌলুস অনেকটাই কমে গেছে। একইসঙ্গে চলছে আই এস এল। কদিন আগেই হয়ে গেল যুব বিশ্বকাপ। দারুণভাবে সেজে ওঠা যুবভারতী কি ফের উত্তাল হয়ে উঠবে?‌ প্রথম দফায় সবুজ মেরুনের জয় এসেছে। এবার?‌ জানি না, তবে যদি ফের জয় আসেও, সেই আনন্দে কোথাও যেন ফাঁক থেকে যাবে।
দেশে ফেরার বিমান তো দেরি আছে। আমরা চাই, রবিবারের যুবভারতীতে আপনিও থাকুন। জানি না, আবার আসবেন কিনা। কিন্তু ওইদিন মাঠে নামুন। গ্যালারির দিকে একবার হাত নাড়ুন। মোহন জনতা কতখানি ভালবাসে, যাওয়ার আগে একবার দেখে যাবেন না?‌

amazon-strip2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 4 =

You might also like...

suchitra5

একটা উত্তম কুমার ছিলেন, তাই উতরে গেছেন

Read More →
game of thrones season 7 episode 1 game of thrones season 7 watch online game of thrones season 7 live streaming game of thrones season 7 episode 1 voot voot apk uc news vidmate download flipkart flipkart flipkart apk cartoon hd cartoonhd cartoon hd apk cartoon hd download 9Apps 9Apps apk