Loading...
You are here:  Home  >  Uncategorized  >  Current Article

‌বিজেপিতে না গিয়ে উপায় নেই শুভ্রাংশুর

By   /  April 21, 2019  /  No Comments

বেঙ্গল টাইমস প্রতিবেদন:‌ মাঝে মাঝেই জল্পনা দেখা দেয় শুভ্রাংশু রায়কে নিয়ে। এমনিতে শুভ্রাংশুকে বিরাট কোনও গুরুত্ব দেওয়ার কোনও কারণ নেই। কিন্তু তিনি মুকুল রায়ের ছেলে, তার ওপর বীজপুরের বিধায়ক। স্বাভাবিক কারণেই কিছুটা প্রচার পেয়ে যান। তার ওপর বাবা বিজেপিতে, ছেলে তৃণমূলে, ফলে জল্পনা বেড়েই চলে।
শুভ্রাংশু কী করবেন?‌ তাঁর পক্ষে কতদিন তৃণমূলে থাকা সম্ভব হবে?‌ এখন মুখে বলছেন, বাবা যেখানেই থাকুক, আমি তৃণমূলেই আছি, থাকব। কথাটা সত্যিই মনের কথা তো?‌ তৃণমূলের লোকেরা তাঁকে আদৌ বিশ্বাস করেন তো?‌ তিনি নিজেও কি বিশ্বাস করেন তাঁর পক্ষে আর বেশিদিন তৃণমূলে থাকা সম্ভব?‌ বাবার সঙ্গে তাঁর কোনও রাজনৈতিক কথা হয় না, এটাও কি বিশ্বাসযোগ্য?‌ আজ না হোক কাল, তাঁকে বিজেপিতে যেতেই হবে। যদি তার আগে মুকুল রায় আবার তৃণমূলে ফিরে আসেন, তাহলে অবশ্য অন্য কথা।

১)‌ এখন বিজেপিতে গেলে কী কী মাশুল দিতে হবে, শুভ্রাংশু নিশ্চয় বুঝেছেন। তিনি না বুঝলেও বিচক্ষণ বাবা নিশ্চয় বুঝিয়েছেন। প্রথমত, বিধানসভার সদস্যপদ থাকবে না। কত মামলা যে রাতারাতি গজিয়ে উঠবে, আন্দাজও করতে পারছেন না। যাঁদের চেনেন না, তাঁরাও নানা মামলা দেবে। যে পুলিশ এখন স্যালুট করে, তখন তারাই নানা কারণে হয়রানি করবে।

২)‌ মুকুল রায় দিল্লির ভোটার হয়ে যেতে পারেন। কিন্তু শুভ্রাংশুর পক্ষে তো আর দিল্লিতে থাকা সম্ভব নয়। তাঁকে সেই কাচরাপাড়াতেই থাকতে হবে। বড়জোর কলকাতা। তৃণমূলের নানা আক্রমণ সামাল দেওয়ার ক্ষমতা তাঁর নেই।

subhransu

৩)‌ বিজেপি তে গেলেই যে দারুণ গুরুত্ব পাবেন, এমনও নয়। স্থানীয় বিজেপি নেতা কর্মীরা তাঁকে কতখানি মানবেন, সন্দেহ আছে।

৪)‌ তার থেকে আপাতত তৃণমূলে থেকে যাওয়াই তাঁর পক্ষে নিরাপদ। পরে সময় এলে শিবির বদল করতে কতক্ষণ?‌ ২০২১ এর নির্বাচনের আগে না হয় ভাবা যাবে।

৫)‌ যদি বীজপুর থেকে তৃণমূল পিছিয়ে থাকে, যদি অর্জুন সিং বড় ব্যবধানে এগিয়ে যান, তাহলে শুভ্রাংশুর দিকে অন্তর্ঘাতের অভিযোগ উঠতে বাধ্য। তখন হয়ত এই বছরই শিবির বদল করতে হতে পারে। অর্থাৎ, ব্যারাকপুরে অর্জুনের জেতা–‌হারার ওপরও অনেকটাই নির্ভর করছে শুভ্রাংশু কখন বিজেপিতে নাম লেখাবেন।

৬)‌ যতই তৃণমূলের মিছিলে হাঁটুন, প্রচার করুন। তাঁর প্রতিটি পদক্ষেপ নজরে রাখা হচ্ছে। হাজারবার নম্বর বদল করলেও তাঁর ফোন ট্যাপ হচ্ছে না, এটা ভাবার কোনও কারণ নেই। সব খবর ঠিক জায়গায় পৌঁছে যাচ্ছে।

৭)‌ তাই, মুকুল পুত্রের দল ছাড়া নিছক সময়ের অপেক্ষা। এছাড়া আর কোনও উপায়ও থাকবে না।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 − one =

You might also like...

vote8

ওই সাড়ে তিনশো বুথের আলাদ হিসেব হোক

Read More →
error: Content is protected !!
game of thrones season 7 episode 1 game of thrones season 7 watch online game of thrones season 7 live streaming game of thrones season 7 episode 1 voot voot apk uc news vidmate download flipkart flipkart flipkart apk cartoon hd cartoonhd cartoon hd apk cartoon hd download 9Apps 9Apps apk