Loading...
You are here:  Home  >  ওপেন ফোরাম  >  Current Article

‌ভারতের সব ম্যাচ দেখা যাবে আইনক্সে

By   /  May 30, 2019  /  No Comments

বেঙ্গল টাইমস প্রতিবেদন:‌ বিশ্বকাপের বাজনা বেজেই গেল। দেড় মাস ধরে চলবে এই মহাযজ্ঞ। ভোট বিতর্কের রেশ আস্তে আস্তে ফিকে হয়ে আসছে। বাঙালি আবার মেতে উঠবে বিশ্বকাপ বিতর্কে। ফুটবলের সময় এই বাঙালি আড়াআড়ি ভাগ হয়ে যায় ব্রাজিল আর আর্জেটিনায়। ক্রিকেটে অবশ্য তেমনটা সচরাচর ঘটে না। কারণ, এখানে নিজের দেশের হয়ে গলা ফাটানোটাই রেওয়াজ।

inox2
ইংল্যান্ডে বিশ্বকাপের একটা বাড়তি সুবিধা আছে। খুব একটা রাত জাগতে হয় না। ভোরেও উঠতে হয় না। তবে সন্ধেবেলায় সিরিয়াল না খেলা, এই নিয়ে বাড়িতে একপ্রস্থ দ্বন্দ্ব চলতেই পারে। গিন্নির হাতে টিভির রিমোট। আপনার জীবনেরও রিমোট। একটা বিকল্প উপায় কিন্তু আছে। আপনি চাইলেই চলে যেতে পারেন আইনক্সে। ভারতের সব ম্যাচই দেখানো হবে আইনক্সে। সেইসঙ্গে সেমিফাইনাল, ফাইনাল দেখার সুযোগও থাকছে। আরও কিছু গুরুত্বপূর্ণ ম্যাচও থাকবে এই তালিকায়।

inox

ঘরে টিভির সামনে বসে তো অনেক খেলাই দেখেছেন। আইনক্সে বসে বিশ্বকাপ দেখার রোমাঞ্চ কেমন, সেটাও পরখ করে নিতে পারেন। টিকিট ম্যাচপিছু ৫০০। খরচটা একটু বেশি মনে হতেই পারে। কিন্তু দু’‌ঘণ্টার সিনেমা দেখতে যদি ২০০–‌২৫০ খরচ হয়, সেক্ষেত্রে ১০ ঘণ্টার জন্য ৫০০ টাকা কমই বলতে হবে। কোন আইনক্সে কোন ম্যাচ দেখানো হবে, তা ফোনে জেনে নিতে পারেন। ফোন নম্বর— ০৩৩ ২৩৫৮৪৪৯৯/‌২৩২০৮৯০০/‌৮০৮০২ ১১১১১।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine − 4 =

You might also like...

পাইন বনের চিঠি

Read More →
error: Content is protected !!
game of thrones season 7 episode 1 game of thrones season 7 watch online game of thrones season 7 live streaming game of thrones season 7 episode 1 voot voot apk uc news vidmate download flipkart flipkart flipkart apk cartoon hd cartoonhd cartoon hd apk cartoon hd download 9Apps 9Apps apk